চতুর্থ তম এন.ই মার্শাল আর্ট প্রতিযোগিতায় শিলচরের বড় সাফল্য

< 1 - মিনিট |

বর্তমান দিনে যেভাবে বিভিন্ন রোগ দেখা দেয় মানব জীবনে,সেই জন্য থেকে রোগ থেকে রক্ষা পেতে হলে পড়াশুনার সাথে মার্শাল আর্ট,কমপু, কালারিপট্টু শিখা একান্ত প্রয়োজন

কেআরসি টাইমস বারাক ভ্যালি ব্যুরো

শিলচর প্রতিনিধি – গত ২৭ থেকে ২৯ ডিসেম্বর অবধি হওয়া চতুর্থ তম এন.ই মার্শাল আর্ট প্রতিযোগিতায় শিলচরের দশজন অংশগ্ৰহনকারী প্রতিযোগীর মধ্যে সোনা জয়ী রিয়াংশী দাস(৮),রূপশী দাস(১৫) সুদীবি সিংহা(১৫) এবং আয়ূষমান দাস(১১),পিংকু নাথ(১৯) পদক জয় করেন। প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয় হোজাই জিলার লামডিং।সেই প্রতিযোগিতা অসম, মিজোরাম, ত্রিপুরা, অরুনাচল প্রদেশ, মেঘালয়,নাগাল্যান্ড, মনিপুরের সব ধরনের মার্শাল আর্টের প্রশিক্ষনার্থী প্রায় ৩০০ জন ছাত্র-ছাত্রীরা অংশগ্ৰহন করে বলে জানান আসাম কু-সু কমপু মার্শাল আর্টস এসোসিয়শনের ইনচার্জ রামজয় দাস।

টিম ম্যানেজার আমির আহমেদ লস্কর(আবু) বলেন,মার্শাল আর্ট,কমপু,কালারিপট্টু হলো একধরনের শরীরচচ্চার খেলা,সেটা শেখার মাধ্যমে নিজ শরীরকে সুস্থ ও সুরক্ষা রাখা যায়। বর্তমান দিনে যেভাবে বিভিন্ন রোগ দেখা দেয় মানব জীবনে,সেই জন্য থেকে রোগ থেকে রক্ষা পেতে হলে পড়াশুনার সাথে মার্শাল আর্ট,কমপু, কালারিপট্টু শিখা একান্ত প্রয়োজন। সেদিন উপস্থিত সবাই আসাম কু-সু কমপু মার্শাল আর্টস এসোসিয়শনের প্রশিক্ষনার্থী ছাত্র-ছাত্রীরা পদক বিজয়ীদের আন্তরিক অভিনন্দন জানান।

Register your business, organisation, and services in ‘InfoCom Silchar Diary’
e-mail: infocom.krc@gmail.com
Know More | Apply Here

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *