শিলচর | অপ্পো মোবাইল কোম্পানির পক্ষ থেকে এক জমজমাট সম্বর্ধনা সভার অনুষ্ঠিত হয় শিলচরে

< 1 - মিনিট |

কাছাড়, করিমগঞ্জ, হাইলাকান্দি এই তিনটি জেলার প্রত্যেকটি ওপো মোবাইলের সাব ডিলার ও খুচরো বিক্রেতাদেরকে সংবর্ধনা জানানো হয়

কেআরসি টাইমস বারাক ভ্যালি ব্যুরো

শিলচর : ২৯ সেপ্টেম্বর তথা শুক্রবার শিলচর শহরের এক বিলাস বহুল হোটেলে অপ্পো মোবাইল কোম্পানির বরাক উপত্যকার ডিস্ট্রিবিউটার তথা অসম গণ পরিষদ দলের কাছাড় জিলার সভাপতি কবির আহমেদ বড়ভূঁইয়ার তত্ত্বাবধানে থাকা কাছাড়, করিমগঞ্জ, হাইলাকান্দি এই তিনটি জেলার প্রত্যেকটি ওপো মোবাইলের সাব ডিলার ও খুচরো বিক্রেতাদেরকে সংবর্ধনা জানানো হয়।

এই সংবর্ধনা অনুষ্ঠানে অপ্পো কোম্পানির মোবাইলের আগামী দিনে আসা আগামী শারদীয়া দুর্গোৎসব ও কালীপূজা উপলক্ষে “প্রাইভ জি” মোবাইলে থাকা অত্যাধুনিক লাাভদায়ক ফিচার সহ ধামাকা অফারের মূল্য সম্পর্কে অবগত করা হয়। সেদিনের অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওপো মোবাইল কোম্পানির উত্তর-পূর্বাঞ্চলের জোনাল সেইলস্ ম্যানেজার আনিসূজ জামান, ট্রেনিং হেড সুরজিৎ চন্দ ও বিবেক সূত্রধর,বরাকের এরিয়া সেলস্ ম্যানেজার সার্দিক আহমেদ চৌধুরী প্রমূখেরা।

মূখ্য অতিথি আনিসূজ জামান বলেন, ভারতের অন্যান্য রাজ্যের তুলনায় অনলাইন ডিলার থেকে একমাত্র উত্তর -পূর্বাঞ্চলে খুচরো মোবাইল বিক্রির সংখ্যা বেশি, এরমধ্যে বরাক উপত্যকায় ওপো মোবাইল কোম্পানির ডিস্ট্রিবিউটার কবির আহমেদ বড়ভূঁইয়ার তত্ত্বাবধানে অপ্পো মোবাইলের সবচেয়ে বেশি খুচরো বিক্রির সংখ্যা ।কবির আহমেদ বড়ভূঁইয়া বলেন, আজকে দিনে আসামের গ্ৰাহকদের মধ্যে প্রথম পর্যায়ের চাহিদাপূর্ণ মোবাইলটি হলো অপ্পো মোবাইল,অপ্পো মোবাইলের গ্ৰাহকদের চাহিদা ও মূল্যের উপর বিশেষ ভাবে বিবেচনা করে চলেছে। সম্পূর্ণ অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন বিবেক সূত্রধর।

KRC TIMES | Promotional

Register your business, organisation, and services in ‘InfoCom Silchar Diary’
e-mail: infocom.krc@gmail.com
Know More | Apply Here

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *