মাদক দ্রব্য ব্যবহারকারী ও সরবরাহকারীদের করিমগঞ্জ নমাইজডিহি কবরস্থানে কবরস্থ করতে দেওয়া হবে না

< 1 - মিনিট |

জানাল মাইজডিহি কবরস্থান কমিটির

কেআরসি টাইমস বারাক ভ্যালি ব্যুরো

করিমগঞ্জ : করিমগঞ্জ শহরের মাইজডিহি সরল খাঁ রোডস্থিত কবরস্থানে মাদক ব্যবসায়ী ও সরবরাহকারীদেরকে কবরস্থ না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে কবরস্থান কমিটির। মাইজডিহি সরল খাঁ রোডস্থিত কবরস্থান কমিটির সদস্যরা ও পরিচালন সমিতির সদস্যরা কবরস্থ উন্নয়ন নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছিল। আর সেই সভায় সকলের সম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

মাইজডিহি কবরস্থান কমিটির সদস্যরা বলেন, সরল খাঁ রোডস্থিত মাইজডিহি কবরস্থানে সকল প্রকার মাদকদ্রব্য ড্রাগস, হেরোইন, ইয়াবা ট্যাবলেট, গাঁজা সেবনকারী ও পাচারকারী সহ অবৈধ সুদ ব্যবসাকারি ব্যক্তি ও তার পরিবারের সদস্যদেরকে মাইজডিহি কবরস্থানে কবরস্থ বা দাফন করতে দেওয়া হবে না বলে জানান মাইজডিহি কবরস্থান কমিটির সদস্যরা।

অন্যদিকে কিছু দিন পূর্বে বাখরশালে করিমগঞ্জ জেলাপ্রশাসনে ও উত্তর পূর্ব ভারত এমারতে শরয়ীয়াহ নদওয়াতুত তামীরের যৌথ সভায় নেশা বিরোধী সচেতনতা সভায় নদওয়াতুত তামীরের কেন্দ্রীয় সম্পাদক তথা প্রাক্তন বিধায়ক মওলানা আতাউর রহমান মাঝারভূঁইয়া সকল মুসলমান সমাজের সকল স্তরের মানুষের কাছে আহ্বান রেখে বলেছিলেন যে নেশা সেবনকারীকে কোনো মুসলিমকে যেন কবরস্থানে জায়গা না দেওয়ার জন্য। মওলানার প্রশঙ্গ নিয়ে আলোকপাত করেন মাইজডিহি কবরস্থান কমিটির সদস্য আবুল হেকিম চৌধুরী রাইজ।

KRC TIMES | Promotional

Advertisement | InfoCom Solutions
Follow Us

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *